সরকারি সংস্থার প্রকল্পে চাকরির সুযোগ

 

সরকারি সংস্থার প্রকল্পে চাকরির সুযোগ

সরকারি সংস্থার প্রকল্পে চাকরির সুযোগ
সরকারি সংস্থার প্রকল্পে চাকরির সুযোগ

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অধীনে একটি স্বায়ত্তশাসিত সংস্থা সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি 'কমিউনিটি এমপাওয়ারমেন্ট অ্যান্ড লাইভলিহুড ট্রান্সফরমেশন' প্রকল্পের জন্য জনবল নিয়োগ করবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে বা সরাসরি আবেদনপত্র পাঠাতে হবে।


পদের নাম: ক্লাস্টার ফ্যাসিলিটেটর

পদ সংখ্যা: ৫

যোগ্যতা: সমাজবিজ্ঞান বা যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি। কমিউনিটি চালিত উন্নয়ন (CDD) অনুসরণ করে গ্রাম পর্যায়ে দরিদ্র ও অতি-দরিদ্র জনগোষ্ঠীর সনাক্তকরণে সক্ষমতা বৃদ্ধির প্রশিক্ষণ এবং দক্ষতা উন্নয়ন সহ কর্মসংস্থান সৃষ্টিতে সরকারি/স্বায়ত্তশাসিত/বেসরকারি সংস্থা/আর্থিক প্রতিষ্ঠানে কমপক্ষে তিন বছরের বাস্তব কাজের অভিজ্ঞতা। প্রক্রিয়া নারী ও উপকূলীয় এলাকার প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স: সর্বোচ্চ ৪০ বছর।


কিভাবে আবেদন করবেন সম্পূর্ণ জীবনবৃত্তান্ত উল্লেখ করে

  আবেদনকারীর নাম, পদের নাম, প্রকল্পের নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, ফোন/মোবাইল নম্বর, জন্ম তারিখ, জাতীয়তা, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ইত্যাদি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সকল সনদের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং সাম্প্রতিক দুটি কপি পাসপোর্ট সাইজ ছবি সহ সমস্ত নথি প্রথম শ্রেণীর গেজেটেড অফিসার দ্বারা সত্যায়িত করতে হবে এবং আবেদনপত্রের সাথে পাঠাতে হবে। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এই ওয়েবসাইটে জানা যাবে।


আবেদনের ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, সামাজিক উন্নয়ন ফাউন্ডেশন (SDF), ২২/২২ খিলজি রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭১


আবেদনের শেষ তারিখ: ৭ এপ্রিল ২০২৩।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url