কনসার্ন ওয়ার্ল্ডওয়াইডে চাকরি, বেতন সোয়া লাখের বেশি

 

কনসার্ন ওয়ার্ল্ডওয়াইডে চাকরি, বেতন সোয়া লাখের বেশি

কনসার্ন ওয়ার্ল্ডওয়াইডে চাকরি, বেতন সোয়া লাখের বেশি
কনসার্ন ওয়ার্ল্ডওয়াইডে চাকরি, বেতন সোয়া লাখের বেশি


আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি আইরিশ এইড গ্রিন গ্র্যাজুয়েশন প্রোগ্রামে ঢাকায় কর্মী নিয়োগ করবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদনপত্র পূরণ করে ই-মেইলে পাঠাতে হবে।



পদের নাম: জীবিকা, বাজার এবং নগদ উপদেষ্টা

পদের সংখ্যাঃ ১টি

যোগ্যতা ও অভিজ্ঞতা: সমাজবিজ্ঞান, ব্যবসায় প্রশাসন (মার্কেটিং), কৃষি বিজ্ঞান অর্থনীতি বা অনুরূপ বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি। জাতীয়/আন্তর্জাতিক বা জাতিসংঘ সংস্থায় কমপক্ষে সাত বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নারীদের ক্ষেত্রে কমপক্ষে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা। লিঙ্গ রূপান্তরমূলক, অন্তর্ভুক্তিমূলক, জীবিকা, বাজার এবং নগদ সহায়তা হস্তক্ষেপ ডিজাইন, বাস্তবায়ন, পর্যবেক্ষণে অভিজ্ঞ হতে হবে। বাজার মূল্যায়ন, বাজার ব্যবস্থা এবং প্রবণতা বিশ্লেষণে দক্ষ হতে হবে। নেতৃত্ব ও সাংগঠনিক দক্ষতা থাকতে হবে। সমস্যা সমাধান এবং সিদ্ধান্ত নেওয়ার দক্ষতা থাকতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।



বয়স: সর্বোচ্চ 60 বছর

চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)

কর্মস্থল: প্রধান কার্যালয়, ঢাকা

বেতন: মাসিক বেতন 1,29,019 টাকা থেকে 1,34,180 টাকা।

সুবিধা: বছরে দুটি উৎসব বোনাস, বৈশাখী ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, জীবন ও স্বাস্থ্য বীমা, ওপিডি ভাতা, মোবাইল বিল ইত্যাদি প্রদান করা হবে।


আরো পড়ুন

এরিতে চাকরি, বেতন লাখের বেশি, মাতৃত্বকালীন ভাতা


কিভাবে আবেদন করতে হবে

আগ্রহী প্রার্থীদের নিয়োগ এবং আবেদন প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জেনে এই লিঙ্ক থেকে নির্দিষ্ট আবেদনপত্র ডাউনলোড করতে হবে। ডাউনলোড করা আবেদনপত্র পূরণ করে ছবি, জাতীয় পরিচয়পত্র এবং টিআইএন শংসাপত্র সহ এই ইমেল ঠিকানায় পাঠাতে হবে recruitment.bgd@concern.net। মেইল করার সময় বিষয়ের মধ্যে পোস্টের নাম উল্লেখ করতে হবে।


আবেদনের শেষ তারিখ: 11 মার্চ 2023

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url