সমন্বিত ৮টি ব্যাংকে ১৬৫ জন কর্মকর্তা প্রয়োজন

 

সমন্বিত ৮টি ব্যাংকে ১৬৫ জন কর্মকর্তা প্রয়োজন

সমন্বিত ৮টি ব্যাংকে ১৬৫ জন কর্মকর্তা প্রয়োজন
সমন্বিত ৮টি ব্যাংকে ১৬৫ জন কর্মকর্তা প্রয়োজন

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যদের সমন্বয়ে আটটি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এসব প্রতিষ্ঠানে আইন, হিসাব, কারিগরি ও চিকিৎসা শাখায় ১৬৫ জন কর্মকর্তা নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ ব্যাংকের নিয়োগ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।


165 জনের মধ্যে আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকে 1 জন প্রোগ্রামার, পল্লী সামচী ব্যাংকে 1 জন সহকারী ডাটাবেস প্রশাসক, সোনালী ব্যাংকে 26 জন সহকারী প্রোগ্রামার, বাংলাদেশ কৃষি ব্যাংকে 2 জন সহকারী প্রোগ্রামার, কর্মসংস্থান ব্যাংকে 3 জন সহকারী প্রোগ্রামার, 2 জন সহকারী প্রোগ্রামার নিয়োগ করা হবে। ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ-এ। সহকারী প্রোগ্রামার।


সোনালী ব্যাংকে ৩৩ সহকারী আইটি প্রকৌশলী এবং ৩ সহকারী ডাটাবেস প্রশাসক নিয়োগ করা হবে। বাংলাদেশ কৃষি ব্যাংকে 2 সহকারী আইটি প্রকৌশলী এবং 1 জন সহকারী আইটি প্রকৌশলীকে ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ-এ নিয়োগ করা হবে।


আরও পড়ুন

বাংলাদেশ পল্লী বিদ্যুৎ বোর্ডে চাকরি, পোস্ট ১১০


জনতা ব্যাংকে 21 জন সিনিয়র অফিসার (আর্থিক বিশ্লেষক),

সোনালী ব্যাংকে 1 জন মেডিকেল অফিসার, পল্লী অকুমিক ব্যাংকে 1 জন সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল), সোনালী ব্যাংকে 17 জন সিনিয়র অফিসার (আইন) এবং বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনে 10 জন আইন কর্মকর্তা। হবে


বাংলাদেশ কৃষি ব্যাংকে ৬ জন, সোনালী ব্যাংকে ৮ জন, এমপ্লয়মেন্ট ব্যাংকে ১ জন, বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনে ৬ জন, ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ-এ ১ জন এবং পল্লী অকুমিক ব্যাংকে ১ জন সহকারী সিভিল ইঞ্জিনিয়ার নিয়োগ দেওয়া হবে।


সোনালী ব্যাংকে 2 মেকানিক্যাল সহকারী প্রকৌশলী, বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনে 5 সহকারী সিভিল ইঞ্জিনিয়ার, সোনালী ব্যাংকে 7 সহকারী প্রকৌশলী, 2 সহকারী তড়িৎ প্রকৌশলী এবং পল্লী সঞ্চয় ব্যাংকে 2 সহকারী সিভিল ইঞ্জিনিয়ার।


প্রোগ্রামার এবং সহকারী ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেটর পদের জন্য আবেদনের সর্বোচ্চ বয়সসীমা 35 বছর, মেডিকেল অফিসার পদের জন্য 32 বছর। অন্যান্য পদে আবেদনের জন্য সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুযায়ী, যারা 25 মার্চ, 2020 তারিখে সর্বোচ্চ বয়সসীমায় পৌঁছেছেন তারাও আবেদন করতে পারবেন।


আরও পড়ুন

ACI Ltd-এ চাকরির সুযোগ


কিভাবে আবেদন করতে হবে

আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ ব্যাংকের নিয়োগ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। ডাচ বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং রকেটের মাধ্যমে 200 টাকা আবেদন ফি জমা দিতে হবে। আবেদনের শেষ তারিখ 13 মার্চ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url