বাংলাদেশ পল্লী বিদ্যুৎ বোর্ডে চাকরি, পোস্ট ১১০

 

বাংলাদেশ পল্লী বিদ্যুৎ বোর্ডে চাকরি, পোস্ট ১১০

বাংলাদেশ পল্লী বিদ্যুৎ বোর্ডে চাকরি, পোস্ট ১১০
বাংলাদেশ পল্লী বিদ্যুৎ বোর্ডে চাকরি, পোস্ট ১১০

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের অধীনে বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার (O&M/E&C/ERU/P&M/ ERC/S&P/GS)পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।


সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার পদে ১১০ জনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনকারীদের অবশ্যই ইলেকট্রিক্যাল/পাওয়ার ইঞ্জিনিয়ারিংয়ে চার বছরের ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে। SSC ও সমমানের পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ 4-এর স্কেল 3 থাকতে হবে। SSC ও সমমানের পরীক্ষায় 5-এর স্কেলে GPA 3.50 হতে হবে। অটোক্যাড এবং কম্পিউটার অপারেশন জানতে হবে।


আবেদনকারীর বয়স ২৫ মার্চ, ২০২০ তারিখে সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে, মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধা এবং প্রতিবন্ধী প্রার্থীদের সন্তানদের জন্য সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর।


আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন ফি বাবদ ৩০০ টাকা টেলিটক প্রিপেইড নম্বরের মাধ্যমে জমা দিতে হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিঙ্কে জানা যাবে। আবেদনের শেষ তারিখ ২৮ ফেব্রুয়ারি বিকেল ৫টা পর্যন্ত।


নির্বাচিত প্রার্থী যোগদান করতে সম্মত হলে, তাকে প্রথম বছরের জন্য অন-প্রবেশন নিয়োগ করা হবে। নিয়মিতকরণ সন্তোষজনক কর্মক্ষমতা এবং আচরণ, প্রয়োজনীয় প্রশিক্ষণ এবং অন-প্রবেশন পাস করার পর মোটরসাইকেল লাইসেন্সের অধিকার সাপেক্ষে হবে। অন-প্রবেশে বেতন ২৯ হাজার ৬০০ টাকা। নিয়মিত হলে বেতন হবে ৩১ হাজার ৮০ টাকা।

                                                     

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url